আজ || শুক্রবার, ০৩ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত    
 

আশিকুর রহমান আশিক ও এস রহমান এস রহমানের


কেশবপুরে ফেসবুক আইডির বিরুদ্ধে থানায় জিডি

কেশবপুরে আশিকুর রহমান আশিক ও এস রহমান এস রহমানের ফেসবুক আইডির বিরুদ্ধে কেশবপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন সাংবাদিক মেহেদী হাসান জাহিদ। যার নং ৬০৬, তাং ১৫/০৬/২০২১।

কেশবপুর থানায় সাধারণ ডায়েরি সুত্রে জানাগেছে আশিকুর রহমান আশিক ও এস রহমান এস রহমানদের ফেসবুক আইডি থেকে কেশবপুর প্রেসক্লাবের সদস্য ও দৈনিক সময়ের খবর পত্রিকার কেশবপুর প্রতিনিধি মেহেদী হাসান জাহিদের এবং দৈনিক স্পন্দন কেশবপুর উপজেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক সিরাজুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা ও মনগড়া কাল্পনিক তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে সাংবাদিকদের সামাজিক ভাবমূর্তি ক্ষুন্ন করেছে।

তাদের অসুলভ লেখার মধ্যে সাংবাদিকদের বিরুদ্ধে অসুলভ ইংগিত বহন করে। জীবনের ঝুঁকি ও সামাজিক নিরাপত্তার দিক বিবেচনা করে কেশবপুর থানায় সাধারণ ডায়েরি করেন সাংবাদিক মেহেদী হাসান জাহিদ।

যার নং ৬০৬, তাং ১৫/০৬/২০২১। উক্ত ঘটনায় কেশবপুরের কর্মরত সাংবাদিকবৃন্দ দৃষ্টান্ত মূলক কঠোর শাস্তি দাবি জানিয়েছেন।


Top